মাধ্যমিক বাংলা TEST PAPER MCQ

মাধ্যমিক বাংলা TEST PAPER MCQ

মাধ্যমিক পরীক্ষার্থীদের জন্য শিক্ষালয় নিয়ে এলো তোমাদের নতুন TEST PAPER থেকে মাধ্যমিক বাংলা MCQ Test. শিক্ষার্থীরা এই মক টেষ্টটি প্রদান করে তাদের মাধ্যমিক পরীক্ষার জন্য বাংলা বিষয়ের প্রস্তুতি গ্রহণ করতে পারবে। মাধ্যমিক পরীক্ষার প্রশ্ন প্যাটার্ন অনুসারে এই মক টেষ্টে ১৭টি MCQ প্রশ্ন প্রদান করা হয়েছে। ইতিপূর্বে শিক্ষালয় ওয়েবসাইটের পক্ষ থেকে দশম শ্রেণির বাংলা বিষয়ে অনেকগুলি MCQ প্রশ্নের মক টেষ্ট প্রদান করা হয়েছে। শিক্ষার্থীরা তাদের অনুশীলনের জন্য সেই মক টেষ্টগুলি এই ওয়েবসাইটের বাংলা মক টেষ্ট বিভাগে পেয়ে যাবে।

পরীক্ষার্থীদের জন্য এই মক টেষ্টে মাধ্যমিক পরীক্ষার সিলেবাস থেকে সামগ্র সিলেবাসের উপর এই বাংলা MCQ Test -টি প্রদান করা হলো। শিক্ষার্থীরা তাদের বিকল্পভিত্তিক উত্তরগুলি সাবমিট করার পরে তাদের প্রাপ্ত নম্বর ও তাদের প্রদান করা উত্তরপত্র তাদের প্রদান করা ই-মেইল আইডিতে পাঠিয়ে দেওয়া হবে। তাই শিক্ষার্থীরা তোমাদের ই-মেইল আইডি অতি অবশ্যই সঠিকভাবে লিখবে

শিক্ষালয় ওয়েবসাইটের সকল প্রকার আপডেট লাভ করতে মোবাইল স্ক্রিনের বা’দিকের নিম্নের অংশে থাকা বেল আইকনটিতে (🔔) টাচ করে শিক্ষালয় ওয়েবসাইটের নোটিফিকেশন অন করে রাখুন। 

মাধ্যমিক বাংলা TEST PAPER MCQ: 

মাধ্যমিক বাংলা MCQ TEST

শিক্ষালয় ওয়েবসাইটের কিছু গুরুত্বপূর্ণ লিঙ্ক নিম্নে প্রদান করা হলোঃ

শিক্ষালয়ের সাথে ফেসবুকে যুক্ত হতে নিম্নের ছবিতে ক্লিক/টাচ করতে হবেঃ sikkhalaya

You cannot copy content of this page

Need Help?