বাংলা PDF নোট ।। Bengali PDF Note

বাংলা PDF নোট ।। Bengali PDF Note বিভাগে পঞ্চম, ষষ্ঠ, সপ্তম, অষ্টম, নবম, দশম, একাদশ ও দ্বাদশ শ্রেণির বাংলা বিষয়ের অন্তর্গত পাঠ্য বিষয়ের সাথে সাথে বাংলা ব্যাকরণ ও নির্মিতি, সাহিত্যের ইতিহাস, ভাষা, ভাষাবিজ্ঞান, বাংলা শিল্প, সাহিত্য ও সংস্কৃতির ইতিহাস প্রভৃতি বিবিধ বিষয়ে বাংলা নোট প্রদান করা হয়েছে।  বাংলা PDF নোট ।। Bengali PDF Note বিভাগ থেকে নির্দিষ্ট শ্রেণি নির্বাচন করে সেই শ্রেণির অন্তর্গত বিষয়গুলি দেখা যাবে।

বাংলা PDF নোট ।। Bengali PDF Note ছাড়াও শিক্ষালয় ওয়েবসাইটে পঞ্চম থেকে দ্বাদশ শ্রেণির শিক্ষার্থীদের জন্য রয়েছে বাংলা, ইতিহাস, ভূগোল ও রাষ্টবিজ্ঞান বিষয়ে MCQ প্রশ্নের মক টেষ্ট প্রদানের ব্যবস্থা, বাংলা বিষয়ের সাজেশন, ভিডিও আলোচনা, গুরুত্বপূর্ণ প্রশ্নের সেট, অনলাইন কুইজ, বিবিধ বিভাগ ও আরো অনেক কিছু। শিক্ষার্থীরা ওয়েবসাইটের মেনু অপশন থেকে এই সকল বিভাগগুলি দেখতে পারবে। 

শিক্ষালয় ওয়েবসাইটের সকল প্রকার আপডেট লাভ করতে মোবাইল স্ক্রিনের বা’দিকের নিম্নের অংশে থাকা বেল আইকনটিতে (🔔) টাচ করে শিক্ষালয় ওয়েবসাইটের নোটিফিকেশন অন করে রাখুন। 

বাংলা PDF নোট ।। Bengali PDF Note: 

বাংলা PDF নোট ।। Bengali PDF Note গুলি দেখতে শিক্ষার্থীদের নিম্নের লিঙ্কগুলি থেকে তাদের নির্দিষ্ট শ্রেণি নির্বাচন করতে হবেঃ 

শিক্ষালয় ওয়েবসাইটের কিছু গুরুত্বপূর্ণ লিঙ্ক নিম্নে প্রদান করা হলোঃ

শিক্ষালয় ওয়েবসাইটের সকল প্রকার নোট, সাজেশন, প্রশ্নপত্র ও মক টেষ্টের সুবিধা গ্রহণ করতে নিম্নের ছবিতে ক্লিক/টাচ করে বিষদ তথ্য জেনে নাওঃ 

paid courses

You cannot copy content of this page

Need Help?